৫ দফা বাস্তবায়নের দাবীতে মেস ও গৃহ-পরিচারিকা সমিতি দিনাজপুরের উদ্দ্যোগে মতবিনিময় সভা

প্রতিনিধি দিনাজপুর.
কর্মক্ষেত্রে ন্যায় সঙ্গত মুজুরী-নিরাপত্তা ও অধিকার আদায়সহ অন্যান্য আরো ৫ দফা বাস্তবায়নের দাবীতে মেস ও গৃহ-পরিচারিকা সমিতি দিনাজপুরের আয়োজনে গতকাল মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মেস ও গৃহ-পরিচারিকা সমিতি দিনাজপুরের আয়োজনে গতকাল বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব প্রাঙ্গনে মত বিনিময় সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি নন্দিনী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সুশীল সমাজের পক্ষে বক্তব্য রাখেন,বাসদ(মার্কসবাদী) কেন্দ্রীয় কমিটির সদস্য শুভ্রাংশু চক্রবর্ত্তী, দিনাজপুরের সমন্বয়ক রেজাউল ইসলাম সবুজ,দিনাজপুর চামড়া মালিক গ্রুপের সাধারন সম্পাদক ও ইউনাইটেড কমিউনিষ্টলীগের সদস্য আখতার আজিজ,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টিও সম্পাদক মন্ডলীর সদস্য রবিউল আওয়াল খোকা,কমিউনিষ্ট পার্টি দিনাজপুরের সাধারন সম্পাদক বদিউজ্জামান বাদল,মেস ও গৃহপরিচারিকা সমিতির সদস্য আরজিনা বেগম,সবিতা রানী রায়,মুক্তা রায় প্রমুখ। সভার শুরুতে ৫ দফা দাবী সম্বলিত প্রবন্ধ উপস্থাপন করেন সমিতির সদস্য উর্ম্মি চক্রবর্ত্তী।

মেস ও গৃহ-পরিচারিকা সমিতি দিনাজপুরের ৫ দফা দাবী গুলোর মধ্যে রয়েছে মেসের বর্ডার প্রতি মাসিক নুন্যতম মুজুরী ১৫০ টাকা নির্ধারন,বাৎসরিক ২টি উৎসব বোনাস,অকারনে ছাটাই বন্ধসহ নিরাপত্তা ও কাজের নিশ্চয়তা দিতে হবে,চিকিৎসা ভাতা ও আইনী সহায়তাসহ অন্যান্য আরো দাবী বাস্তবায়নের জন্যে সরকারসহ সকলের প্রতি আহবান জানানো হয়। ##

Share.

Comments are closed.