হাতীবান্ধায় রাফাত জলীল কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান

হাতীবান্ধায় রাফাত জলীল কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান

শহিদুল ইসলাম, বাউরা.

সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান বলেছেন, আমরা সরকারী কর্মকর্তা হিসেবে সরকারের দায়বদ্ধতা থেকে দেশের উন্নয়নের জন্য কাজ করছি। আমাদেরকে আমাদের মত কাজ করতে দিন। দয়া করে আমাদের ও আমাদের কাজ নিয়ে রাজনীতি করবেন না।

শুক্রবার (৭ ফেব্রুয়ারী) দুপরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ঠ্যাংঝাড়া রাফাত জলীল মেমোরিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত ‘রাফাত জলীল কল্যাণ ট্রাস্ট’র শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজনীতিবিদরা দেশের উন্নয়নে কাজ করেন। আমরাও পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি দেশের উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সমাজের জন্য কাজ করি। এক জনের পক্ষে এলাকার উন্নয়ন সম্ভব নয়, আমরা সবাই মিলে এলাকার উন্নয়ন করতে চাই। দয়া করে আমাদের কাজ নিয়ে রাজনীতি করবেন না।

ট্রাস্টের সভাপতি ফিরোজা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ট্রাস্টের সম্পাদক, সড়ক ও সেতু বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ফারুক জলীল, হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন, জেলা পরিষদ সদস্য এরশাদ উল্যাহ শাকিল, সানিয়াজান ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, ইউনিয়ন আওমীলীগের সভাপতি সাহেবুর রহমান মোস্তাজির ও দিনাজপুর হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তুলি খাতুন প্রমুখ।

Share.

Comments are closed.