স্ত্রীর সাথে অভিমান করে শ্বশুর বাড়ীতেই আত্মহত্যা করলেন জামাই

কুড়িগ্রাম প্রতিনিধি.
কু‌ড়িগ্রামের ফুলবাড়ী উপ‌জেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে শ্বশুরবাড়ীতেই বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী নাছেরুল ইসলাম । মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে উপজেলার প্রাণকৃষ্ণ গ্রামে এ ঘটনা ঘ‌টে। ‌বুধবার সকালে পুলিশ মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য কু‌ড়িগ্রাম মর্গে পা‌ঠি‌য়ে‌ছে। নিহত নাছেরুল ইসলাম ফুলবাড়ী উপজেলার বিদ্যাবাগিস গ্রামের মনির উদ্দিনের ছেলে।

নিহত ব্যক্তির প‌রিবার ও স্থানীয় বাসিন্দাদের বরাত দি‌য়ে পু‌লিশ জানায়, মঙ্গলবার রাতে নজরুল ইসলাম স্ত্রীকে আনার জন্য শ্বশুরবাড়ী যান। কিন্তু স্ত্রী তার সঙ্গে আসতে অস্বীকৃতি জানালে ক্ষোভে দুঃখে গভীর রাতে শ্বশুরবাড়ীতেই বিষপান করেন তিনি।

পরে শ্বশুরবাড়ীর লোকজন রাত দেড়টার দি‌কে তাকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চি‌কিৎসক উপসহকারী মেডিক্যাল অফিসার ডা. এম নাসিমউজ্জামান চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন। খবর পে‌য়ে ফুলবাড়ী থানা পু‌লিশ হাসপাতাল থেকে মর‌দেহ উদ্ধার ক‌রে থানায় নেয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) রা‌জীব কুমার রায় বিষয়‌টি নিশ্চিত করে জানান, মর‌দেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন্য মর্গে পাঠা‌নো হয়েছে। এ ঘটনায় থানায় এক‌টি অপমৃত্যু মামলা দায়ের হ‌য়ে‌ছে।

Share.

Comments are closed.