লালমনিরহাটে দুই পলাতক আসামী গ্রেফতার

লালমনিরহাটে দুই পলাতক আসামী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি.

লালমনিরহাটে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৪২) ও মোশারফ হোসেন মশা (৩৯) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত দুইআসামীকে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় লালমনিরহাট সদর থানার কর্মকর্তা ইনচার্জ মাহফুজ আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো- সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চরশিবেরকুটি এলাকার নছির উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ও গোকুন্ডা ইউনিয়নের খামার গবিন্দরাম এলাকার মৃত ময়নাল সরকারের ছেলে মোশারফ হোসেন। এরা দুজনেই একাধিক মাদক মামলা আসামী।
লালমনিরহাট সদর থানার কর্মকর্তা ইনচার্জ মাহফুজ আলম বলেন, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের চরশিবেরকুটি এলাকার রফিকুল ইসলাম ও গোকুন্ডা ইউনিয়নের খামার গবিন্দরাম এলাকার মোশারফ হোসেনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এই মাদক মামলায় ২০১১ সালে আদালত রফিকুলের ২ বছরের সশ্রম কারাদ- ও ২০১৫ সালে মোশারফের ২ বছরের সশ্রম কারাদ- এবং ২০ হাজার টাকার অর্থদন্ড করা হয়। অনাদায়ে আরো ১৫দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। তারা দুজনেই দির্ঘদিন পলাতক ছিল।
এর আগে শনিবার (৫ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে পৃথক পৃথক অভিযানে নিজ বাড়ি থেকে তাদেও দুজনকে গ্রেফতার করা হয়। এছাড়াও একই রাতে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আরো ৮জনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

Share.

Comments are closed.