লালমনিরহাটে দরজার ভেতরে ১৬ কেজি গাঁজা, বিক্রেতা আটক

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট প্রতিনিধিঃ কাঠের তৈরি দরজার ভেতরে অভিনব কৌশলে গাঁজা পাচারের সময় খাদেম আলী (৫৫) নামে এক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।সোমবার (০৯ মার্চ) দিনগত মধ্যরাতে লালমনিরহাটের আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি এলাকা থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) ও আদিতমারী থানার পুলিশ।খাদেম আলী কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পশ্চিম রামখান এলাকার মৃত আনছার আলীর ছেলে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র পাল বলেন, কাঠের তৈরি দরজার ভেতরে অভিনব কৌশলে গাঁজা পরিবহন করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে আদিতমারী থানা পুলিশের সহায়তায় সাপ্টিবাড়ি এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় রাস্তার পাশে দরজা নিয়ে দাঁড়িয়ে থাকা মাদক বিক্রেতা খাদেম আলীকে আটক করা হয়। এ সময় দরজার কাঠ ভেঙে বিশেষ কৌশলে রাখা সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকবিক্রেতা খাদেম আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করে ডিবি পুলিশ।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক খাদেম আলীর বিরুদ্ধে এর আগেও নাগেশ্বরী থানায় ৫টি মাদক মামলা রয়েছে।

Share.

Comments are closed.