লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথরের ঢিল, শিশু আহত

লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথরের ঢিল, শিশু আহত

লালমনিরহাট প্রতিনিধি.

লালমনিরহাটে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে মনিরা খাতুন (৮) নামে একটি শিশু আহত হয়েছে। বুধবার দিবাগত মধ্য রাতে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে শিশু মনিরা। আহত মনিরা আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি মদনপুর গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। সে স্থানীয় মদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

হাসপাতাল ও রেলওয়ে সূত্রে জানা গেছে, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সোহাগপুর থেকে দাদু সোলায়মান আলীর সঙ্গে ট্রেনে করে বাড়ি ফিরছিলো মনিরা। পথে লালমনিরহাট বুড়িমারী রেলরুটের হাতীবান্ধা এলাকায় কে বা কারা ট্রেনে পাথর নিক্ষেপ করে। সেই পাথরের আঘাতে রক্তাক্ত আহত হয় জানালার পাশে বসা মনিরা। ট্রেনেই তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আদিতমারী স্টেশনে নেমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মনিরাকে নেয়া হলে চিকিৎসকরা চিকিৎসাপত্র দিয়ে বাড়ি পাঠান।

মনিরার দাদু সোলায়মান আলী জানান, হাতীবান্ধা এলাকায় এলে কে বা কারা ট্রেনে পাথর ছুড়ে মারে। এ সময় তার নাতনি মনিরা জখম হয়। বাম কানের পাশে আঘাত পায় মনিরা। হাসপাতালে চিকিৎসাপত্র নিয়ে বাড়ি ফিরেছে বলেও জানান তিনি।

লালমনিরহাট রেলওয়ে থানার ওসি আদম আলী বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে একটি শিশু আহত হয়েছে বলে খবর পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.