লালমনিরহাটে এক কৃষককে কুপিয়ে হত্যা, দুইজন আটক

লালমনিরহাটে এক কৃষককে কুপিয়ে হত্যা, দুইজন আটক

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে জমি নিয়ে বিরোধের জেরে মঞ্জু মিয়া (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তপু রায় (২৫) ও নিতাই চন্দ্র (১৮) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ ।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের মেঘারাম গ্রামে এ ঘটনা ঘটে। মঞ্জু মিয়া ওই গ্রামের আজগার আলীর ছেলে।

পুলিশ জানান, নিহত মঞ্জু মিয়ার সাথে জমির সীমানায় একটি গাছের মালিকানা নিয়ে বিরোধ বাধে তারই প্রতিবেশী সচিন রায়ের সাথে। এ ঘটনায় উভয়ের মাঝে বৃহস্পতিবার ঝগড়া বাধলে স্থানীয় দের নিয়ে বৈঠকে বিষয়টি মিটমাট করা হয়। কিন্তু সেই সমাধান মানতে নারাজ সচিন রায়ের ছেলে তপু রায় (১৮)। ঘটনাচক্রে বৃহস্পতিবার রাতে স্থানীয় মেঘারাম বাজার থেকে বাড়ি ফিরছিলেন মঞ্জু মিয়া। এ সময় রাস্তায় ওঁৎপেতে থাকা সচিন রায়ের ছেলে তপু রায় পথরোধ করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত মঞ্জুকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

Share.

Comments are closed.