বুড়িমারী সীমান্তে বিএসএফের বুলেটে এক বিজিবি সদস্যসহ ৪ জন আহত

বুড়িমারী সীমান্তে বিএসএফের বুলেটে এক বিজিবি সদস্যসহ ৪ জন আহত

সাইফুল ইসলাম সুরুজ,বুড়িমারী,

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া রাবার বুলেটে এক বিজিবি সদস্য ও স্থানীয় ৩ ব্যক্তি আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ভারতীয় চ্যাংড়াবান্ধা ক্যাম্প ৮৪২/২ এস পিলার সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে চ্যাংড়াবান্ধা ক্যাম্প সদস্যদের ছোঁড়া রাবার বুলেটে এই ঘটনাটি ঘটে।

বুড়িমারী স্থলবন্দর বিজিবি ক্যাম্প ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুড়িমারী স্থলবন্দরে অবস্থান করা একজন মানসিক প্রতিবন্ধী সীমান্ত এলাকায় ঘোরাফেরা করলে বিএসএফ নো ম্যান্স ল্যান্ড অতিক্রম করে ঐ ব্যক্তিকে লক্ষ্য করে রাবার বুলেট ছুঁড়ে। বুলেট ছোঁড়ার বিষয়টি বুড়িমারী স্থলবন্দর ক্যাম্প সদস্যদের কর্ণগোচর হলে সদস্যরা সীমান্ত অভিমুখে এগিয়ে যায়। এতে খোকন (৩০) নামের এক বিজিবি সদস্য ও স্থানীয় আমিনুরের ছেলে আলিফ (১৮), জোবেদুল ইসলামের ছেলে খোরশেদ আলম (২৫) ও আব্দুল আজিজ (পেটটু) (২৮) আহত হয়। আহতরা বুড়িমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মুগলিবাড়ি তাঁতিপাড়া গ্রামের বাসিন্দা ।

বুড়িমারী ইউপির ২ নং ওয়ার্ড সদস্য নূর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিএসএফ কিছু না বুঝেই রাবার বুলেট ছোঁড়ে। এতে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করলে স্থানীয়৩ জন তরুণ বিএসএফের ছোঁড়া রাবার বুলেটে আহত হয়। বুড়িমারী স্থলবন্দর ক্যাম্প কমান্ডার ওমর ফারুক বিএসএফের ছোঁড়া রাবার বুলেটে একজন বিজিবি সদস্য ও ৩ জন স্থানীয় ব্যক্তির আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় ঐ এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

Share.

Comments are closed.