ডিমলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান কারাগারে

ডিমলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়াম্যান কারাগারে

নুরনবী ইসলাম মানিক, নীলফামারী প্রতিনিধি:
নীলফামারী ডিমলা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকাকে নাশকতার মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত
সোমবার দুপুরে নীলফামারী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহেদুল ইসলাম জামিন না মঞ্জুর করে আয়েশা সিদ্দিকাসহ ওই মামলার আরো তিন আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার সূত্রমতে, নাশকতার পরিকল্পনায় ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর বিকালে ডিমলা উপজেলা শহরের কুমার পাড়া গ্রামের মৃত ইয়াসিন আলীর বাড়িতে জামায়াতের নারী সংগঠনের ৩৫ জনের একটি বৈঠক বসে। এ সময় পুলিশ অভিযান চালিয়ে ওই পরিকল্পনার নেতৃত্বে থাকা সপুরা বেগমসহ জামায়াতের নারী সংগঠনের নয়জন নেতাকর্মীকে আটক করে। অভিযানের সময় দলের সদস্য উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকাসহ ২৬জন পালিয়ে যায়। পরে ডিমলা থানার উপ-পরিদর্শক ইলিয়াস আলী সন্ত্রাস বিরোধী আইনে তাদের নামে একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত শেষে গত বছরের ২ ডিসেম্বর আদালতে চার্জসিট প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ডিমলা থানার উপ-পরিদর্শক মাসুদ মিয়া।
সোমবার ওই মামলায় নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকাসহ আছিয়া বেগম, ফরিদা বেগম ও সাবিনা ইয়াছমিন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থণা করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন শেখ মামলার কথা স্বীকার করে বলেন, ‘উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা ওই মামলার আসামী।

Share.

Comments are closed.