জীবন নিয়ে সংশয় প্রকাশ করে মন্ত্রীপুত্রের আবেগঘন স্টাটাস

goldenage.com

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন এমপি’র মেজো ছেলে ও আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মাসুদের জীবনের নিরাপত্তা নিয়ে অনেকেই উদ্বিগ্ন।

ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মাসুদ তার ফেসবুক আইডিতে তাকে ভয় দেখানো হচ্ছে এমন একটি স্ট্যাটাস দিলে অনেকেই তার জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেন। ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মাসুদ বে-সরকারী উন্নয়ন সংস্থা আলোকিত ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্বে আছেন।

সাবেক মন্ত্রী পুত্র ও আলোকিত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ইফতেতখার হোসেন মাসুদ মঙ্গলবার সকালে তার নিজস্ব ফেসবুক আইডি লেখেন-

“আমাকে দয়া করে কেউ ভয় দেখানোর চেষ্টা করবেন না। আমি শুধু মহান আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পাইনা। প্রতিটি দিনকে আমার শেষ দিন ভেবেই কাজ করি। এটাও বিশ্বাস করি যে, দুনিয়ায় বেশি দিন বেঁচে থাকার মানেই হল পরকালে বেশি হিসাবের সম্মুখীন হওয়া। তাই যে কদিন বাঁচব ইনশাআল্লাহ অন্যায় নির্মুল করার চেষ্টা চালিয়ে যাব। মহান আল্লাহ যদি আমাকে দিয়ে সমাজ ও দেশের জন্য কিছু করাতে চান, তাহলে উনি আমাকে রক্ষা করবেন। যেমনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উনি বার বার রক্ষা করেছেন বাংলাদেশকে একটি সম্মানজনক স্থানে পৌঁছে দিতে । সকলে দোয়া করবেন। আমিন।”6

তার এমন স্ট্যাটাসের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় শুরু হয়। অনেকেই তার স্ট্যাটাসে নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে কমেন্ট করেছেন, ভয় পাবেন না। আল্লাহ আপনাকে হেফাজত করবেন। তবে কে তাকে ভয় দেখাছেন ? কি কারণে ভয় দেখাচ্ছেন তা তিনি তার স্ট্যাটাসে উল্লেখ করেনি।

হাতীবান্ধা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের আহবায়ক সোহেল রানা লিখেছেন, একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, একজন সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রীর পুত্র এবং আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন এর চেয়ারম্যান। তাঁকে যারা ভয় দেখান তারা নিশ্চয়ই বোকা। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড হাতীবান্ধা উপজেলা এই বিষয়ে উদ্বিগ্ন। আইন শৃঙ্খলা রক্ষা কারি বাহিনীর প্রতি অনুরোধ করছি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন ।

এ বিষয়ে সাবেক প্রতি মন্ত্রী পুত্র ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মাসুদ বলেন, আমাকে থামিয়ে রাখতেই ভয় দেখানো হচ্ছে। বিষয়টি উপর মহলে জানানো হয়েছে। তারা বিষয়টি দেখছেন। কে তাকে ভয় দেখাছেন ? কি কারণে ভয় দেখাচ্ছেন ? এমন প্রশ্নের কোনো উওর দেননি ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন মাসুদ। তবে এ নিয়ে তিনি আপতত লেখালেখি না করতে অনুরোধ করেন।

Share.

Comments are closed.