ছাত্রলীগ সভাপতিকে লাঞ্চিতের ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

ছাত্রলীগ সভাপতিকে লাঞ্চিতের ঘটনায় ৪ পুলিশ সদস্য ক্লোজড

দিনাজপুর প্রতিনিধি.

দিনাজপুরের বিরলে ছাত্রলীগের সভাপতিকে লাঞ্চিত করার অভিযোগে এক এসআই এবং ৩ কনেষ্টবলসহ ৪ পুলিশকে ক্লোজ্ড করা হয়েছে। তারা হলেন, বিরল থানার এসআই নজরুল ইসলাম কনেষ্টবল বাবুল হক, সাগর আহম্মেদ এবং মিজানুর রহমান। শনিবার সন্ধার পর তাদেরকে দিনাজপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৩ টায় বিরল থানার গেটের সামনে মটর সাইকেলের কাগজ পত্র যাচাই বাছাই (চেকিং) করার সময় বিরল উপজেলা ছাত্রলীগে সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেলের মটর সাইকেলের গতিরোধ করে পুলিশ।

এ সময় তার কাছে কাগজপত্র চাইলে পুলিশের সাথে রাসেলের ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে উপস্থিত কিছু যুবক একত্রিত হয়ে থানা গেটের সামনে অবস্থান নেয় এবং পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।
এ ঘটনায় দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছাত্রলীগের সভাপতি রাসেলকে লাঞ্চিত করার অভিযোগে এসআই নজরুল ইসলাম এবং ওই তিন কনেষ্টবলসহ চার পুলিশকে তাৎক্ষনিক পুলিশ লাইনে ক্লোজ্ড করার নির্দ্দেশ দেন।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসুল ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেলের নিকট থেকে অভিযোগ পেয়েছি, অভিযোগের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Share.

Comments are closed.