উত্তর বাংলা কলেজ গানে মাতিয়ে দিলেন সাবিনা ইয়াসমিন

লালমনিরহাট প্রতিনিধি.

লালনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় গান গেয়ে মঞ্চ মাতালেন জনপ্রিয় কন্ঠ শিল্পী সাবিনা ইয়াসমিন। এ সময় রেজিস্ট্রেনকৃত ছয় হাজার শিক্ষার্থী সাংস্কৃতিক অনুষ্ঠানটি ফ্রিতে দেখতে পায়। তবে বাইরের দর্শকদের কার্ড সংগ্রহ করে অনুষ্ঠান দেখতে হয়।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাতে উত্তরবাংলা বিশ্ববিদ্যায় কলেজের ২৫ বছর পূর্তিতে ছয় দিনব্যাপী রজতজয়ন্তী উদযাপনের দ্বিতীয় দিনে গান পরিবেশন করেন এই জনপ্রিয় কন্ঠশিল্পী। একই সাথে সাবিনা ইয়াসমিনের সহকারী সংগীত শিল্পীরাও মঞ্চ মাতান।

উত্তরবাংলা বিশ্ববিদ্যায় কলেজের বাংলা বিভাগের প্রধান ড. আবু শাহাদাত রুবেলের উপস্থাপনায় অনুষ্ঠানে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের নাট্যগোষ্ঠী নাটক গীতি চন্দ্রমতি এবং রংপুর অঞ্চলের ভাওয়াইয়া গানসহ গ্রাম বাংলার নৃত্যানুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন লালমনিরহাট-২ আসনের এমপি সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন ও জেলা প্রশাসক উপস্থিত ছিলেন।

উত্তরবাংলা বিশ্ববিদ্যায় কলেজের অধ্যক্ষ এএসএম মনওয়ারুল হক জানান, ছয়দিন ব্যাপী রজতজয়ন্তী উদযাপনের এ আয়োজনে প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আলোকচিত্র প্রদর্শনী ও ভারতীয় শিল্পীদের নানা পরিবেশা থাকবে।

Share.

Comments are closed.